October 9, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

একসঙ্গে আবার শাহরুখ-কাজল

একসঙ্গে আবার শাহরুখ-কাজল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আবার জুটিবদ্ধ হয়ে পর্দায় আসছেন বলিউডের অন্যতম সফল জুটি শাহরুখ খান ও কাজল। চলতি বছরের বড়দিনেই একসঙ্গে দেখা যাবে তাদের। একটি বিশেষ দৃশ্যে তাদের একসঙ্গে দেখা যাবে নতুন ছবিতে। খবর অনুযায়ী, বাদশা খানের আগামি ছবি পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’-তে বিশেষ ভূমিকায় দেখা যাবে কাজলকে। থাকবেন রানি মুখার্জিও। সম্প্রতি এই বিশেষ দৃশ্যটি শুট করেছেন এই তিন তারকা।

দৃশ্যটিকে ‘কুছ কুছ হোতা হ্যায়-পার্ট টু’ বলে জানিয়েছেন রানি মুখার্জি। কাজল বেশ খুশি আবার কিং খানের সঙ্গে কাজ করে। এত বছর পরও একসঙ্গে কাজ করার উৎসাহে ভাটার চিহ্নটুকুও নেই। তাই স্বল্পক্ষণের জন্য হলেও বড়দিনে শাহরুখ-কাজলকে একসঙ্গে দেখতে পাওয়া এই জুটির অনুগামীদের জন্য সত্যিই উপরি পাওনা। আপাতত অপেক্ষা এক বছরের। এদিকে বিষয়টি নিয়ে কাজল বলেন, আমি অত্যান্ত আনন্দিত যে শাহরুখের সঙ্গে আবার পর্দায় আসছি। কারণ আমাদের জুটিকে এখনও দর্শক অনেক পছন্দ করেন। তবে বিশেষ এ চরিত্রে আমি ও শাহরুখ ছাড়াও রানি ছিলো। খুব উপভোগ করেছি আমরা।

Share Button

     এ জাতীয় আরো খবর